Home / দেশজুড়ে / ভাগ্নে ব*উকে দিনের পর দিন ধ*র্ষণ, জেনেও নীরব স্বা*মী, অতঃপর…

ভাগ্নে ব*উকে দিনের পর দিন ধ*র্ষণ, জেনেও নীরব স্বা*মী, অতঃপর…

লালমনিরহাটের হাতীবা*ন্ধা উপজেলায় গড্ডিমারী ইউনিয়নে ভা*গ্নে ব*উকে ধ*র্ষণের অ*ভিযোগে আক্তার খন্দকার নামে এক ব্যক্তিকে গ্রে*ফতার করে আ*দালতের মাধ্যমে জে*লহা*জতে পাঠানো হয়েছে। সময় নিউজে সাংবাদিক মোফাখখারুল ইসলাম মজনু-এর একটি প্রতিবেদনে এসব তথ্য উঠে এসেছে।জানা গেছে, ওই ব্যক্তি সম্ভাব্য ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও বুড়িমারী স্থলবন্দরে খন্দকার হোটেলের মালিক।

 

সোমবার (১৪ সেপ্টেম্বর) ওই হোটেলের মালিক আক্তার খন্দকার ও ম্যানেজার এবং ওই নারীর স্বামী আতিয়ার রহমানকে আ*দালতে তোলা হয়। পরে তাদের জে*লহা*জতে পাঠানোর নির্দেশ দেন আ*দালত। এর আগে রোববার রাতে বুড়িমারী স্থলবন্দর এলাকা থেকে তাদের আ*টক করা হয়।

আক্তার খন্দকার হাতীবান্ধা উপজেলার মধ্য গড্ডিমারী (মিলনবাজার) এলাকার নেহার উদ্দিনের ছেলে। আতিয়ার রহমান ওই এলাকার নুর হোসেন ওরফে দুলার মিয়ার ছেলে।

এদিকে আক্তার খন্দকার আসন্ন গড্ডিমারী ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে মাঠে প্রচার প্রচারণা চালিয়ে আসছিলেন জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুড়িমারী স্থলবন্দর এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন খন্দকার হোটেলের ম্যানেজার আতিয়ার রহমানের পরিবারসহ মালিক আক্তার খন্দকার। একই বাসায় থাকার সুযোগে মালিক প্রায় রাতে তার ভা*গ্নে ব*উকে জো*রপূর্বক ধ*র্ষণ করে আর কাউকে না বলার জন্য হুম*কি দেয়। এমনিভাবে ৮ সেপ্টেম্বর রাতে আক্তার খন্দকার আবার তাকে জো*রপূর্বক ধ*র্ষণ করে। ওই না*রী বিষয়টি তার স্বামী আতিয়ার রহমানকে জানান। আতিয়ার রহমান বিষয়টি কিছুতেই বিশ্বাস না করে উল্টো তাকে সা*বধা*ন করে দেয়। ভবিষ্যতে পরিবারের কারো সঙ্গে এ বিষয়ে আলোচনা না করার জন্য বলে।

অতঃপর কোনো কূলকিনারা না পেয়ে তিনি রোববার (১৩ সেপ্টেম্বর) বিকালে হোটেলের সামনে গিয়ে আক্তার খন্দকারকে আ*টক করে তাকে বিয়ে করার জন্য চিৎকার করতে থাকেন। এসময় স্বামী আতিয়ার রহমান আক্তার খন্দকারের পক্ষ নিয়ে কথা বললে ঝা*মেলা আরও বাড়তে থাকে। ঘটনাস্থলে শতশত জনতা উপস্থিত হয়ে আক্তার খন্দকার ও আতিয়ার রহমানকে আটক করে বুড়িমারী ইউনিয়ন পরিষদের কাছে হস্তান্তর করে।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহনেওয়াজ নিশাদ ঘটনা বেগতিক দেখে পাটগ্রাম থা*নায় খবর দেয়। পরে পু*লিশ আক্তার খন্দকার ও আতিয়ার রহমানকে উদ্ধার করে থা*নায় নিয়ে আসেন। পরে রাতেই ওই না*রী বাদী হয়ে মামা আক্তার খন্দকার ও তার স্বামী আতিয়ার রহমানকে আ*সা*মি করে থা*নায় না*রী ও শি*শু নি*র্যাতন দমন আ*ইনে মা*মলা করেন।

এ বিষয়ে বুড়িমারী ইউপি চেয়ারম্যান শাহ নেওয়াজ নিশাদ বলেন, শতশত জনতা আক্তার খন্দকার ও আতিয়ার রহমানকে ইউনিয়ন পরিষদের জমা দিয়ে বিষয়টি আমায় জানায়। আমার স্ত্রীর করোনা পজেটিভ এবং আমি লকডাউনে আছি। এছাড়াও এ বিচার করার কোন এখতিয়ার আমার নেই। তাই খবর দিলে পু*লিশ এসে তাদের নিয়ে যায়।

About admin

Check Also

শিক্ষার্থীকে হাত-পা বেঁ*ধে নি*র্যা*তন, দুই শিক্ষকসহ ৪ জন আ*টক

সাভারের আশুলিয়ায় একটি মাদরাসায় এক শিশু শিক্ষার্থীকে হাত-পা বেঁ*ধে নি*র্যা*তনের ঘ*টনায় শিক্ষক ইব্রাহিম মিয়া ও ওবায়দুল্লাহসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *